সিরাজগঞ্জে ৫০ লক্ষ টাকার হেরোইনসহ ২ মাদক কারবারি গ্রেফতার

র‌্যাব-১২ এর অভিযানে ৫০ লাখ টাকার হেরোইনসহ ২ মাদক কারবারিকে গ্রেফতারকে করা হয়েছে। সিরাজগঞ্জের সলঙ্গার এ ঘটনায় জব্দ করা হয়েছে মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাস।

শুক্রবার (২১ জুলাই) ভোরে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানাধীন রামারচর থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২ এর অধিনায়ক মো. মারুফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।গ্রেফতাররা হলেন— ঢাকার কেরানীগঞ্জের আগানগরের হারুন ফকিরের ছেলে হেলাল উদ্দিন (২৩) ও কিশোরগঞ্জের তাড়াইল থানার নান্দইলের বাবুল হোসেনের ছেলে অলি উল্লাহ (২৫)।

অধিনায়ক মো. মারুফ হোসেন জানান, শুক্রবার ভোরে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানির এক আভিযানিক দল হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানাধীন রামারচরে সুনির্দিষ্ট তত্ত্বের ভিত্তিতে অবস্থান নেয়। তখন ওই মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৪৭৩ গ্রাম হেরোইনসহ ওই ২ জন মাদক কারবারিকে গ্রেফতার করে। পরে নোহা-মাইক্রো ও মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩ মোবাইল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, আসামিরা দীর্ঘদিন ধরে লোক চক্ষুর আড়ালে তাদের ব্যবহৃত নোহা-মাইক্রোর মাধ্যমে সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদক দ্রব্য হেরোইন ক্রয়-বিক্রয় করে আসছিল। শুক্রবার সকালে গ্রেফতার দুই আসামির বিরুদ্ধে মামলা দিয়ে জব্দ করা আলামতসহ সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।