মেজাজ হারালেন কাজল

সম্প্রতি এক অনুষ্ঠানে গিয়ে ছবিশিকারীদের ওপর নিজের মেজাজ হারিয়ে ফেলেন বলিউড অভিনেত্রী কাজল।

‘দ্য ট্রায়াল’ নামে একটি ওয়েব সিরিজের প্রচারের জন্য তিনি যোগ দিয়েছিলেন একটি অনুষ্ঠানে। সেখানে তিনি পৌঁছাতে না পৌঁছাতেই ছবির জন্য বার বার অনুরোধ আসতে থাকে। ছবি তোলার জন্য সময়ও দেন অভিনেত্রী।
তারপরও অনুরোধের আসর শেষ হয়নি চিত্রগ্রাহকদের। তখনই মেজাজ হারান কাজল। রেগে গিয়ে ক্যামেরার দিকে তাকিয়েই ভেংচি কাটা শুরু করেন অভিনেত্রী। আপাতভাবে মজাদার মনে হলেও আসলে যে তিনি রেগেই গিয়েছিলেন তা বোঝাই যায়।

আগামী ১৪ জুলাই এক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘দ্য ট্রায়াল’। আমেরিকান সিরিজ ‘দ্য গুড ওয়াইফ’-এর ভারতীয় সংস্করণ ‘দ্য ট্রায়াল’। এতে আইনজীবী নয়নিকা সেনগুপ্তের ভূমিকায় অভিনয় করেছেন কাজল। সিরিজে দম্পতির ভূমিকায় জুটি বেঁধে অভিনয় করেছেন কাজল ও বাঙালি অভিনেতা যিশু সেনগুপ্ত। সেই দাম্পত্য জীবনে হঠাৎ ঝড় ওঠে। স্বামীর কুকীর্তি ফাঁস হয়ে যায় স্ত্রীর সামনে। যিশুর অপরাধের জেরে বিপর্যস্ত কাজলের সংসার, আতঙ্কে জীবন কাটাচ্ছে তাদের সন্তানরাও। তাদের সামলাবেন কে?
এই অবস্থায় সংসারের হাল ধরলেন কাজল নিজে। পরনে উকিলের পোশাক। পেশাগত দায়বদ্ধতা থেকে ন্যায়ের রাস্তায় কত দূর এগোতে পারবেন তিনি? এমনই এক গল্পের আধারে বাঁধা ‘দ্য ট্রায়াল’-এর চিত্রনাট্য।