বিএনপি তলে তলে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে: ওবায়দুল কাদের

বিএনপি উপরে উপরে আন্দোলন করছে আর তলে তলে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, সারা বাংলায় খবর নেন, সবদিকে প্রার্থী খাড়া করাইছে। এক দুজন তিনজন নয়, যার যত টাকা, সে তত বেশি প্রার্থিতার দৌড়ে লন্ডনে পাঠাচ্ছে। মনোনয়নের জন্য লন্ডনে পাড়ি জমাচ্ছে। ওখানে গিয়ে টাকা জমা হচ্ছে। বিএনপি নির্বাচন না করলে মনোনয়ন বাণিজ্য কেমনে হবে? নির্বাচন না করলে তারেক রহমান টাকা পাবে কই!

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি খেলায় হেরে গেছে। খালি নির্বাচনটা হওয়ার বাকি। ফাইনাল খেলায়ও হেরে যাবে। এর মধ্যে শুধু ফাউল করবে। হলুদ কার্ড আর লাল কার্ড খাবে।

বিএনপির পদযাত্রার বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির আজকের পদযাত্রায় জনগণ নেই, জনগণ বিএনপির সঙ্গে নেই।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, অবস্থা বেগতিক। বিএনপি সামনে কিছু দেখে না। বিএনপি দিনের আলোর মধ্যেও অমানিশার অন্ধকার দেখে। তাদের আন্দোলনে কোনো জনসমর্থন নেই।

বিএনপি সরকারের উন্নয়ন চোখে দেখছে না মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, ফার্মগেট থেকে এয়ারপোর্ট মাত্র ১০ মিনিটে। আগে আড়াই ঘণ্টায়ও বিমানবন্দরে যাওয়া যেতো না। কী সুন্দর রাস্তা। সামনে বাংলাদেশে শত সেতু উদ্বোধন করা হবে। দক্ষিণ এশিয়ায় নদীর নিচে টানেল হচ্ছে। উন্নয়ন দেখে বিএনপি নেতাদের ঘুম হারাম হয়ে গেছে।

ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে আরও বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।